Taka diye vote kina narayanganj er City Corporation nirbachon 2016

  • Uploaded 11 months ago in the category Bangladesh

    নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ওবায়েদ উল্লাহর বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ (ভিডিও সহ)nরিপন মাহমুদ ::nnনারায়ণগঞ্জ সিটি কর্প

    ...

    নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ওবায়েদ উল্লাহর বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ (ভিডিও সহ)nরিপন মাহমুদ ::nnনারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ওবায়েদ উল্লাহর বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১৮ ডিসেম্বর) ১৬নং ওয়ার্ডের জিমখানা বস্তি থেকে এই অভিযোগ পাওয়া যায়। এবং ওবায়েদ উল্লাহ’র টাকা দিয়ে ভোট কেনার একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে বলেও জানা গেছে।n১৬নং ওয়ার্ডের জিমখানা বস্তিবাসী জানিয়েছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ডা: সেলিনা হায়াত আইভীর ঘনিষ্টজন হিসেবে পরিচিত কাউন্সিলর প্রার্থী ওবায়েদ উল্লাহ বর্তমান প্যাণেল মেয়র হিসেবে পুরোপুরি ব্যর্থতার পরিচয় দিয়েছেন। তাই এলাকায় তার জনপ্রিয়তা প্রায় শূণ্যের কোঠায় এসে ঠেকেছে। অবস্থা বেগতিক দেখে সুচতুর ওবায়েদ উল্লাহ ভোট সংগ্রহের জন্য কালো টাকার ব্যবহার শুরু করে দিয়েছেন। আর এর জন্য বেছে নিয়েছেন অসহায় বস্তিবাসীকে।nনগরীর ১৬ নং ওয়ার্ডের জিমখানা বস্তিতে রবিবার ভোটারদেরকে টাকার বিনিময়ে তাকে ভোট দেওয়ার জন্য তার নিয়ন্ত্রিত বাহিনীকে নিয়োগ করেন। তার বাহিনীর লোকজন ওবায়েদ উল্লাহ’র কাছ থেকে বেশী টাকা নিয়ে বস্তিবাসীকে কম টাকা দেয়। আর এ নিয়ে বস্তিবাসীদের সাথে তাদের ঝগরা শুরু হয়ে যায়। সেই ঝগরার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করে দেয় কেউ একজন। মুহুর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।nভিডিও চিত্রে দেখা যায়, বস্তির এক মহিলা বলছেন, ‘মহল্লার মানুষরে দিছে পাচশ টেকা কইরা আর আমাগো দিছে দুইশ টেকা কইরা, হরমইধে কয়কি বস্তির মানুষ এম ঐ’। এ সময় অপর এক ব্যাক্তি বলেন, ‘তরা বস্তির মানুষ, এর চেয়ে বেশি চাসকে’।nমহিলা আরো বলেন, ‘ওর বাড়িতে গেলে কুত্তা দিয়ে কামড়ায়। অর টাকা খামুনা কার টাকা খামু’।nবর্তমান প্যাণেল মেয়র ওবায়েদ উল্লাহ’র এমন ন্যাক্কারজনক কর্মকান্ডে নিন্দার ঝড় উঠেছে নারায়ণগঞ্জের সর্বত্র। সকলেই ওবায়েদ উল্লাহ’র বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসন ও নির্বাচন কশিশনের হস্তক্ষেপ কামনা করেছেন। নয়তো ক্ষমতালোভী ওবায়েদ উল্লাহ ভোটের সুষ্ঠ পরিবেশ নষ্ট করে দিতে পারে বলে আশংকা প্রকাশ করেছেন ভুক্তভোগী ভোটাররা।nn"সঠিক এবং সাহসী সাংবাদিকতা দেশের কল্যাণে খুবই গুরুত্বপূর্ণ’ :: আপনিও রিপোর্টার::: পাঠান খবর, ছবি .

    ভিডিও ! লেখা লেখি করা, গল্প কবিতা কিংবা ছড়া। এছাড়া যখন মনে আসে যা, লিখে .....পাঠান ::[email protected]প্রকাশক:ছালেহ আহমেদ সেলিম,প্রতিষ্ঠাতা ও উপদেষ্ঠা:সৈয়দ আখতারুজ্জামান মিজান,ভারপ্রাপ্ত সম্পাদক:শ.

    ই.

    সরকার জবলু আপনি দেশে এবং বিদেশ যে প্রান্তে থাকুন না কেন আমরা আছি আপনার পাশে। আমরা জানি আপনার চারপাশে বাসা বেঁধেছে নানা সমস্যা চলার পথে ও চোখে পড়েছে নানা ঘটনা-দুরঘটনা। যেগুলোর কিছু সুখের, কিছু দুঃখের । এসব সমস্যা , অসঙ্গতি ঘটনা-দুরঘটনা,অনিয়ম ও অবিচারের.

    বিস্তারিত লিখে পাঠান আমাদের কাছে www.bojrokontho.com/ এসব প্রকাশ করবে গুরুত্ব সহকারে। আজই আপনার লেখাটি ই-মেইল করে পাঠিয়ে দিন আমাদের ই-মেইল ঠিকানা::: [email protected] "আমরা আপনার ছায়াসঙ্গী, যেখানে আপনি সেখানে আমরা।নির্ভীক সাংবাদিকতা আমাদের অঙ্গীকার" ::: লন্ডন, নিউ ইয়র্ক,আরব, ঢাকা, সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভী বাজার, রংপুর, চট্টগ্রাম থেকে প্রকাশিত । :::nআপনার আশে পাশে ঘটে যাওয়া যে কোন ঘটনার সংবাদ, অপরাধ,দূর্নীতি,অনিয়ম,জালিয়াতি, ভূলসংসোধন,হারানো বিজ্ঞপ্তি, প্রকাশিত সংবাদের প্রতিবাদ, আপনার প্রতিষ্ঠানের পন্যের বিজ্ঞাপন,সফলতার কাহীনি,বিশেষ প্রতিবেদনসহ যে কোন সংবাদ বা সংবাদ সম্পর্কিত ঘটনা আমাদের জানান ৷:::বজ্রকণ্ঠ:: ‘সঠিক এবং সাহসী সাংবাদিকতা দেশের কল্যাণে খুবই গুরুত্বপূর্ণ’ +৮৮০১৭৯৩১৬০৫৫১, ০১৯৪৩২২৯২৪৯ ::এই সাইটের কিছু কিছু তথ্য বাংলা পত্র-পত্রিকা ও অনলাইন ম্যাগাজিন থেকে সংগ্রহীত হয়। তাই সেই সব পত্র-পত্রিকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনিও রিপোর্টার: পাঠান খবর, ছবি .

    ভিডিও ! [email protected] বজ্রকণ্ঠ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য / মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন। মতামত বিভাগের কোন লেখার সাথে বজ্রকণ্ঠ সম্পাদক অথবা প্রকাশকের কোন সম্পর্ক নেই। মতামত বিভাগের সকল লেখার দায়ভার মতামত কারী নিজের। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করাই হচ্ছে সুসাংবাদিকতা পরিচয়। সকল সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও তথ্য নির্ভর সংবাদ প্ররিবেশন করার আহবান ! Educate.

    Advocate.

    Cure.

    Join us today !nn© ২০১৬ বজ্রকণ্ঠ, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।nwww.bojrokontho.com

  • taka diye vote kina narayanganj er city corporation nirbachon 2016
show more show less
    Comments (0)